Return Policy
১. রিটার্নের সময়সীমা
-
পণ্য হাতে পাওয়ার ৪৮ ঘণ্টার (২ দিন) মধ্যে রিটার্নের জন্য আবেদন করতে হবে।
-
নির্ধারিত সময় অতিক্রম করলে রিটার্ন গ্রহণযোগ্য হবে না।
২. কোন কোন ক্ষেত্রে রিটার্ন করা যাবে
-
ভুল পণ্য ডেলিভারি হলে।
-
ক্ষতিগ্রস্ত বা ডিফেক্টিভ পণ্য পাওয়া গেলে।
-
পণ্যের সাইজ, কালার বা ডিজাইন অর্ডারের সাথে না মিললে।
৩. কোন কোন ক্ষেত্রে রিটার্ন করা যাবে না
-
ব্যবহার করা বা ওয়াশ করা পণ্য।
-
ট্যাগ/লেবেল কাটা বা আসল অবস্থায় না থাকা পণ্য।
-
কাস্টমাইজড/প্রি-অর্ডার করা বিশেষ পণ্য।
-
অফার বা ডিসকাউন্টে কেনা নির্দিষ্ট পণ্য (যদি শর্তে উল্লেখ থাকে)।
৪. রিটার্ন প্রক্রিয়া
-
পণ্য রিটার্নের জন্য কাস্টমারকে আমাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে।
-
পণ্য অবশ্যই আসল অবস্থায়, প্যাকেট ও ট্যাগসহ ফেরত পাঠাতে হবে।
-
কুরিয়ার চার্জ সাধারণত কাস্টমারকে বহন করতে হবে (ভুল বা ডিফেক্টিভ পণ্য হলে কোম্পানি বহন করবে)।
৫. রিফান্ড/এক্সচেঞ্জ
-
রিটার্ন গ্রহণযোগ্য হলে কাস্টমার চাইলে রিফান্ড বা এক্সচেঞ্জ বেছে নিতে পারবেন।
-
রিফান্ড: কাস্টমারের বিকাশ/নগদ/ব্যাংক একাউন্টে নির্দিষ্ট সময়ের মধ্যে টাকা ফেরত দেওয়া হবে।
-
এক্সচেঞ্জ: সমমূল্যের বা অতিরিক্ত মূল্য প্রদান করে অন্য পণ্য নেওয়া যাবে।
৬. বিশেষ শর্ত
-
আন্তর্জাতিক রিটার্নের ক্ষেত্রে কাস্টমারকে সকল শিপিং চার্জ বহন করতে হবে।
-
কোম্পানি যে কোনো সময় রিটার্ন নীতিমালা পরিবর্তন করতে পারে।
✦ উপসংহার:
Takely Corporation সর্বদা গ্রাহকের সন্তুষ্টিকে অগ্রাধিকার দেয়। তবে, পণ্য সঠিক অবস্থায় ফেরত দেওয়ার মাধ্যমে রিটার্ন নীতিমালা কার্যকর হবে।
Jamdani Saree
Dhupiyan Saree
Katan Saree
Embroidery Saree
Handloom Saree
Organza Saree
Screen Print Saree
Digital Print Saree
Block Print Saree